kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

অসহায় ও দুস্থদের পাশে ঈদ উপহার নিয়ে বেলকুচি শুভসংঘ

সিরাজগঞ্জ প্রতিনিধি   

৬ মে, ২০২১ ২১:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



অসহায় ও দুস্থদের পাশে ঈদ উপহার নিয়ে বেলকুচি শুভসংঘ

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদের খুশি সমাজের অসহায় মানুষদের সঙ্গে ভাগাভাগি করে নিতে ঈদ উপহার প্রদান করেছে কালের কণ্ঠ শুভসংঘের বেলকুচি উপজেলা শাখা। বৃহস্পতিবার (৬ মে) বেলকুচি উপজেলার তামাই পশ্চিমপাড়া বিধবা/সন্তানহারা পাঁচটি পরিবারের মাঝে ঈদসামগ্রীর (চাল, ডাল, আলু, সেমাই, লাচ্ছা, চিনি, গুঁড়া দুধ, কিশমিশ, তেজপাতা) প্যাকেজ তুলে দেওয়া হয়। 

জাবেদা খাতুন (৬৫) স্বামী হারিয়েছেন দীর্ঘদিন। নেই কোনো সন্তান। একটা সময় সুতার কাজ করে কোনোভাবে সময় পার করতেন। বয়সের ভারে সে কাজও চালিয়ে যেতে পারেন না। অনেকটা আবেগঘনভাবে বললেন তাঁদের জীবনসংগ্রামের কথা। তিনি বলেন, ‘আমাদের কেউ খোঁজ-খবর রাখে না’। শুভসংঘের উপহার পেয়ে দোয়া করলেন ভালো কাজ চালিয়ে যাওয়ার জন্য।

বেলকুচি শুভসংঘের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুর রহমান জানান, শুভসংঘ সব সময় ইতিবাচক কাজ করে। সেই পরিপ্রেক্ষিতে সমাজের পিছিয়ে মানুষের মাঝে ঈদের একটু আনন্দ পৌঁছে দিতে আমাদের এই আয়োজন। আমাদের এই কার্যক্রম ধারাবাহিকভাবে চলতে থাকবে। বিত্তবানদের প্রতি অনুরোধ এই দুঃসময়ে আপনার প্রতিবেশীর প্রতি খেয়াল রাখুন। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত কালের কণ্ঠ শুভসংঘ বেলকুচি শাখার সহসভাপতি ওমর ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদুল হক, দপ্তর সম্পাদক মোহাম্মদ নাসিম, প্রচার সম্পাদক আজমীর হোসেন সাদ, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক খন্দকার মোহাম্মদ আলী, আপ্যায়ন বিষয়ক সম্পাদক তৌফিকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য সিয়াম হোসেন প্রমুখ।



সাতদিনের সেরা