kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

শাবিপ্রবি শিক্ষার্থী সাব্বিরের নিহতের ঘটনায় মামলা

শাবিপ্রবি প্রতিনিধি   

৬ মে, ২০২১ ২১:০৫ | পড়া যাবে ২ মিনিটে



শাবিপ্রবি শিক্ষার্থী সাব্বিরের নিহতের ঘটনায় মামলা

ট্রাকচাপায় সিলেট নগরীর সুবিদবাজার এলাকায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ১৯-২০ সেশনের ১ম বর্ষের মেধাবী শিক্ষার্থী মো. সাব্বির নিহতের ঘটনায় সিলেটের কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে। সাব্বিরের চাচা জিল্লুর রহমান বাদী হয়ে বৃহস্পতিবার মামলা দায়ের করেন। মামলা নং-২৪। সিলেটের কোতোয়ালি থানার ওসি এস এম আবু ফরহাদ মামলার সত্যতা নিশ্চিত করেন। 

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল বলেন, সাব্বিরের পরিবারের সাথে আমরা যোগাযোগ করেছি, সাব্বিরের চাচার কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। পরিবারের সাথে কথা বলে বিশ্ববিদ্যালয় পরবর্তী ব্যবস্থা নিবে। তার চাচা বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছেন। 

সিলেট কোতোয়ালী থানার ওসি এস এম আবু ফরহাদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পাশাপাশি ঘাতক ট্রাক এবং চালককে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় সাব্বিরের চাচা জিল্লুর রহমান বাদী হয়ে ট্রাক চালকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। 

বুধবার (৫ মে) রাত সাড়ে ৯টায় সিলেট নগরীর সুবিদবাজার এলাকায় পিছন থেকে একটি ট্রাক সামনে থাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাব্বিরের মোটরসাইকেলে ধাক্কা দেয়। ফলে সাব্বির মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে নিচে পড়ে যান। এতে মাথায় গুরুতর আঘাতের ফলে ঘটনাস্থলেই তিনি মারা যান।



সাতদিনের সেরা