kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, আব্দুলের মর্মান্তিক মৃত্যু

চৌগাছা (যশোর) প্রতিনিধি   

৬ মে, ২০২১ ২০:০৪ | পড়া যাবে ২ মিনিটে



গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, আব্দুলের মর্মান্তিক মৃত্যু

যশোরের চৌগাছায় গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম আব্দুল হাই (৫৫)। তিনি মহেশপুর উপজেলার ইদ্রাকপুর গ্রামের বাসিন্দা। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার বেলা আড়াইটায় চৌগাছা-যশোর রোডের মশিউরনগরের মসজিদ সংলগ্ন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ইদ্রাকপুর গ্রামের বাসিন্দা আব্দুল হাই পেশায় একজন কৃষক। প্রয়োজনীয় কাজের জন্য তিনি বৃহস্পতিবার সকালে যশোর শহরে যান। সেখানে কাজ সেরে বেলা আড়াইটার দিকে মোটরসাইকেলযোগে চৌগাছার উদ্দেশ্যে রওনা হন। পথে মশিউরনগর মসজিদ সংলগ্ন এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের সামনের চাকা পাংচার হয়ে যায়। এই অবস্থায় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাইকটি কড়ইগাছে সজোরে ধাক্কা লাগে। এতেই তিনি মারাত্মক আহত হন। স্থানীয়রা দ্রুত চৌগাছা ৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ থানায় নিয়ে যায়। পরবর্তীতে নিহতের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম খবরটি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে আমরা খোঁজখবর নিয়েছি। গাছে ধাক্কা লেগে তিনি মৃত্যুবরণ করেছেন। লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



সাতদিনের সেরা