kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

পুলিশের ওপর হামলা করে পালিয়ে গেল মাদক কারবারি

চুনারুঘাট (হাবগঞ্জ) প্রতিনিধি   

৬ মে, ২০২১ ১৫:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



পুলিশের ওপর হামলা করে পালিয়ে গেল মাদক কারবারি

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ভারতীয় সীমান্তবর্তী গ্রামে পুলিশের ওপর হামলা করে এক মাদক কারবারিকে ছিনিয়ে নিয়েছে দুর্বত্তরা। এ সময় পুলিশ সদস্যদের একটি ঘরে তালা বদ্ধ করে রাখে মাদক কারবারিরা। মাদক কারবারিদের হামলায় পুলিশ সদস্যসহ দুজন আহত হয়েছেন।

বুধবার রাত ১২টায় চুনারুঘাট উপজেলার বাংলাদেশ ভারত সীমান্তের কাছাকাছি খাসপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে বাল্লা বর্ডার র্গাড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা সেখানে উপস্থিত হন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, খাসপাড়া গ্রামের মামদ আলী ছেলে শিপন মিয়া মাদক মামলার পলাতক আসামি। রাত ১২টার দিকে চুনারুঘাট থানা পুলিশ শিফনের বাড়িতে গিয়ে তাকে গ্রেপ্তার করে। এ সময় মাদক কারবারিরা মিফনকে ছিনিয়ে নিয়ে যায় এবং পুলিশ সদস্যদের একটি ঘরে তালা বদ্ধ করে রাখে। কারবারিদের হামলায় চুনারুঘাট থানার দারগা আতিক ও শিফনের বাবা মামদ আলী আহত হন।

মামদ আলী বলেন, তার ছেলে শিফন ঘরে ঘুমে ছিল। রাত ১২টায় সাদা পোষাকধারী কিছু মানুষ তার ঘরে হানা দেয়। তিনি চিৎকার করলে এলাকার লোকজন এসে তাদের ঘরে তালা বদ্ধ করে রাখে।

চুনারুঘাট থারর ওসি মো. আলী আশরাফ বলেন, শিফন একজন মাদক কারবারি। পুলিশকে ঘরে তালা বদ্ধ ও মারধরের ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা