kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

ট্রাকচাপায় প্রাণ গেল শাবিপ্রবি শিক্ষার্থীর

শাবিপ্রবি প্রতিনিধি   

৬ মে, ২০২১ ০৪:০৮ | পড়া যাবে ২ মিনিটে



ট্রাকচাপায় প্রাণ গেল শাবিপ্রবি শিক্ষার্থীর

সিলেট নগরীর সুবিদবাজার এলাকায় ট্রাকচাপায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) মোহাম্মদ সাব্বির নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

মোহাম্মদ সাব্বির বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তাঁর গ্রামের বাড়ি নড়াইল।

বুধবার (৫ মে) রাত সাড়ে ৯টায় নগরের সুবিদবাজার পয়েন্টে এ ঘটনা ঘটে। 

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পেছন থেকে একটি ট্রাক সামনে থাকা সাব্বিরের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে সাব্বির মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে নিচে পড়ে যান। এতে মাথায় গুরুতর আঘাতের ফলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা সড়ক অবরোধ করে রাখেন। প্রায় আধা ঘণ্টা সড়ক অবরোধের ফলে সড়কের দুপাশে প্রচুর যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওসি এস এম আবু ফরহাদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পাশাপাশি ঘাতক ট্রাকচালককে গ্রেপ্তার করেছে এবং মামলার প্রক্রিয়া চলছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, খবর পেয়ে আমাদের প্রতিনিধি দল সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে গেছে। যেহেতু ট্রাকসহ ড্রাইভারকে আটক করা হয়েছে সেহেতু আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর আইনানুযায়ী ব্যবস্থা নেবেন।

এ ব্যাপারে আমাদের সর্বোচ্চ সহযোগিতা থাকবে। আমরা ট্রাকচালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। এছাড়া শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন উপাচার্য। 



সাতদিনের সেরা