kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

ঝাড়ু দিয়ে পিটিয়ে আম ব্যবসায়ীকে হত্যা!

সাতক্ষীরা প্রতিনিধি   

৪ মে, ২০২১ ১৯:১৪ | পড়া যাবে ২ মিনিটে



ঝাড়ু দিয়ে পিটিয়ে আম ব্যবসায়ীকে হত্যা!

প্রতীকী ছবি।

সাতক্ষীরার দেবহাটায় রাস্তায় ময়লা ফেলতে বাধা দেওয়ায় রফিকুল ইসলাম নামের এক আম ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার মাটি কুমড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম রফিকুল ইসলাম ভদো (৫৫)। তিনি সাতক্ষীরার দেবহাটা উপজেলার মাটিকুমড়া গ্রামের মোজাম্মেল হক সরদারের ছেলে।

দেবহাটা উপজেলার মাটি কুমড়া গ্রামের তাহমিনা খাতুন জানান, তার ভাই নওয়াপাড়া ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম মঙ্গলবার সকাল ৮টার দিকে বাড়ির পাশের রাস্তা ঝাঁড়ু দিয়ে পরিষ্কার করছিলেন। এ সময় প্রতিবেশী ইমান আলীর ছেলে   বাসারত আলী ও তার স্ত্রী বাশিনুর নাহার রাস্তার ওপর চুলার ছাঁই ফেলতে আসেন। রফিকুল

আপত্তি করায় স্বামী-স্ত্রী মিলে ভাই রফিকুলকে ঝাঁড়ু দিয়ে মারপিট করে করতে থাকে। একপর্যায়ে রফিকু পুকুরের পাশে পড়ে গেলে তাকে মারধর করে। এ সময় তার মুখ থেকে রক্ত বের হতে শুরু করে। পরে রফিকুল ঘটনাস্থলেই মারা যায়।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা জানান, সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে রফিকুলের লাশ তার স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে। মঙ্গলবার বিকেল  সাড়ে চারটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় নিহতের ছেলে আব্দুর রহমান রাজু বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছিল।



সাতদিনের সেরা