kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

৫০ কেজি গাঁজাসহ সাবেক মেম্বার গ্রেপ্তার, স্ত্রীর দাবি 'ষড়যন্ত্র'

হবিগঞ্জ প্রতিনিধি   

৪ মে, ২০২১ ১৬:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



৫০ কেজি গাঁজাসহ সাবেক মেম্বার গ্রেপ্তার, স্ত্রীর দাবি 'ষড়যন্ত্র'

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দেওরগাছ ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আব্দুল আলী ওরফে লাল মিয়াকে ৫০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব। সোমবার দিবাগত রাত পৌনে ১টায় র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুসা মো. শরীফুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শ্রীকুটা এলাাক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি চুনারুঘাট উপজেলার চন্দনা গ্রামের মৃত আব্দুল ওয়াহাবের ছেলে। র‌্যাব-৯ সিলেটের মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার ওবাইন জানান, লাল মিয়ার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে। পরে মঙ্গলবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

এদিকে সাবেক মেম্বার লাল মিয়াকে গ্রেপ্তারের ঘটনাকে ষড়যন্ত্রমূলক বলে দাবি করেছেন তার স্ত্রী মিনারা আক্তার। তিনি সাংবাদিকদের বলেন, তার স্বামীর নির্বাচনী প্রতিদ্বন্দ্বী র‌্যাব ও ডিবির সোর্স। নির্বাচন থেকে সরাতে তার স্বামীকে গ্রেপ্তার করিয়েছে। তাকে ঘর থেকে ডেকে নিয়ে গাাঁজ দিয়ে ফাঁসানো হয়েছে। এ ব্যাপারে এলাকাবাসী আন্দোলন করবে।

তিনি আরো বলেন, তার স্বামী একজন মহালদার ও ঠিকাদার। একজন ব্যবসায়ী হিসাবে তার সুনাম রয়েছে। তার বিরুদ্ধে কোনো মামলাও নেই। এলাকার মুরব্বি হিসেবে সবাই তাকে শ্রদ্ধা করে।



সাতদিনের সেরা