kalerkantho

সোমবার । ৩ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৭ মে ২০২১। ০৪ শাওয়াল ১৪৪

আগুনে পুড়ে গৃহবধূর মৃত্যু

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

৩ মে, ২০২১ ২২:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



আগুনে পুড়ে গৃহবধূর মৃত্যু

প্রতীকী ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডে আগুনে পুড়ে এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (৩ মে) চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের নাম জেসমিন আক্তার (৩০)। তিনি উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের রহমতের পাড়ার মো. আলমগীর হোসেনের স্ত্রী। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৮ এপ্রিল স্বামীর ঘরে জেসমিনের শরীরে আগুন লেগে তিনি গুরুতর দগ্ধ হন। এ ঘটনার পর বাড়ির লোকজন তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ৩৬নং ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা প্রদান করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়। ঘটনার পর চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ি থেকে বিষয়টি সীতাকুণ্ড থানাকে জানানো হয়।

বাঁশবাড়িয়ার ইউপি চেয়ারম্যান মো. শওকত আলী জাহাঙ্গীর বলেন, জেসমিন নামক ওই গৃহবধূ আগুনে পুড়ে দ্বগ্ধ হওয়ার পর কয়েক দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই সোমবার তার মৃত্যু হয় বলে জেনেছি।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, পাঁচলাইশ থানা থেকে বিষয়টি আমাদের জানানো হয়। ঘটনাটির বিষয়ে গৃহবধূর পরিবার এখনো আনুষ্ঠানিকভাবে থানাকে কোনো কিছু জানায়নি। আমরা তাদের জন্য অপেক্ষা করছি। তারা আসার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা