kalerkantho

মঙ্গলবার । ১ আষাঢ় ১৪২৮। ১৫ জুন ২০২১। ৩ জিলকদ ১৪৪২

খুলনায় শেখ সোহেলের পক্ষে ত্রাণ বিতরণ করলেন শেখ তন্ময়

নিজস্ব প্রতিবেদক   

২ মে, ২০২১ ২০:২৪ | পড়া যাবে ২ মিনিটে



খুলনায় শেখ সোহেলের পক্ষে ত্রাণ বিতরণ করলেন শেখ তন্ময়

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেলের পক্ষ থেকে খুলনায় অসহায় দুস্থদের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়।

শনিবার বিকেলে নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের তালুকদার মিলনায়তনে করোনায় কর্মহীন অসহায় নিম্ন-আয়ের আট শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

শেখ তন্ময় বলেন, 'এটা কোনো মানবিক সহায়তা নয়, এটা আমাদের সবার কর্তব্য। মাননীয় প্রধানমন্ত্রী যেমন তার পিতার রাজনীতির বাইরের মানবিক কর্মকাণ্ড ছিল, সেগুলো ধরে রেখেছেন। আমরা সেখান থেকে শিখেছি। বিসিবির পরিচালক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল চাচা ছোটবেলা থেকেই খুলনা নগরীর আনাচকানাচ ঘুরে ঘুরে প্রতিটি শ্রেণির মানুষের সঙ্গে মিশেছেন এবং এই সহায়তাগুলো করে এসেছেন। এই শহরে তিনি শুরু রাজনৈতিক ব্যক্তি নয়, ভালো মানুষ হিসেবে পরিচিত। আমরা তাকে ধন্যবাদ জানাই। আমরা তার পক্ষ থেকে আজকের এই মানবিক সহায়তা দিতে এসেছি। আগামীতেও এই কার্যক্রম চলমান থাকবে।'

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, খুলনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এস খালেদীন রশিদী সুকর্ণ, কেসিসির ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শানু মোল্লা, ২৩ নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাসুম-উর রশিদ মাসুম, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মো. মাহমুদুল ইসলাম সুজনসহ স্থানীয় রাজনৈতিক নেতারা। মানবিক সহায়তার মধ্যে চাল, ডাল, আলু, তেল, সেমাই, ছোলা, চিনিসহ নিত্যপ্রয়োজনীর খাদ্যসামগ্রী দেওয়া হয়।



সাতদিনের সেরা