kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

বাঁশবাগানে অজ্ঞাত লাশ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি   

২ মে, ২০২১ ১৮:৩১ | পড়া যাবে ২ মিনিটে



বাঁশবাগানে অজ্ঞাত লাশ

বগুড়ার শেরপুরে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের চকখানপুর গ্রামের একটি বাঁশবাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য নিহতের লাশটি বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করে জানান, দুপুরের দিকে স্থানীয় লোকজন ওই বাঁশবাগানের মধ্যে একটি লাশ পড়ে থাকতে দেখে থানায় সংবাদ দেয়। পরে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি। নিহত ওই যুবকের বয়স আনুমানিক ১৮ বছর। তার পরনে নীল গেঞ্জি ও ছাই রঙয়ের জিন্সের প্যান্ট রয়েছে। আর গলায় গামছা দিয়ে পেঁচানো ছিল। 

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শনিবার রাতের কোনো এক সময় অজ্ঞাত পরিচয়ের ওই যুববকে সেখানে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে রাখা হয়। কিন্তু কী-কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। 

নিহতের নাম পরিচয় ও ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। তাই দ্রুততম সময়ের মধ্যেই এই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন পুলিশের ওই কর্মকর্তা।

এদিকে, খবর পেয়েই জেলার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান ও শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। হত্যাকাণ্ডে জড়িতদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনা হবে বলে জানান তারা।



সাতদিনের সেরা