kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

নারী ও মাদক ব্যবসার দ্বন্দ্বে নিজ স্ত্রীকে হত্যা!

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি   

১ মে, ২০২১ ১৭:৩৫ | পড়া যাবে ১ মিনিটে



নারী ও মাদক ব্যবসার দ্বন্দ্বে নিজ স্ত্রীকে হত্যা!

কুমিল্লার দেবীদ্বারের ফ্ল্যাট থেকে গৃহবধূ তাছলিমা আক্তারের (৪০) অর্ধগলিত মরদেহ উদ্ধারের তিন ঘণ্টার মধ্যেই হত্যাকারীকে সনাক্ত করেছে পুলিশ। পারিবারিক বিরোধের জের ধরেই তার স্বামী রবিউল্লাহ তাকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় গতকাল শুক্রবার দিবাগত রাতে নিহত তাছলিমার ছোট ভাই সজিবুর রহমান বাদী হয়ে তছলিমার স্বামী রবিউল্লাহকে আসামি করে দেবীদ্বার থানায় হত্যা মামলা দায়ের করেছেন। আজ শনিবার সকাল ১১টায় মামলার আসামিকে কুমিল্লা ৪নম্বর বিচারিক আদালতে হাজির করা হয়। আদালতে তিনি হত্যার বিষয়টি স্বীকার করেন।

মামলা তদন্তকারী কর্মকর্তা দেবীদ্বার থানার উপপরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, পারিবারিক কলহের জের ধরেই তাছলিমাকে তার স্বামী শ্বাসরোধ করে হত্যা করেছে। ব্যক্তি জীবনে নিহত তাছলিমা রবিউল্লাহ’র দ্বিতীয় স্ত্রী এবং রবিউল্লাহ তাছলিমার তৃতীয় স্বামী। ওরা মাদক ও নারী ব্যবসার সঙ্গে জড়িত ছিল। আদালতে আসামি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় ওই ফ্ল্যাট থেকে তছলিমার লাশ উদ্ধার করা হয়। ওই দিনই পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তাছলিমার স্বামী রবিউল্লাহকে আটক করে।



সাতদিনের সেরা