kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

দোকানে মিলল ১২৪৬২ পিস পটকা, গ্রেপ্তার ২

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি    

১ মে, ২০২১ ১২:৪২ | পড়া যাবে ২ মিনিটে



দোকানে মিলল ১২৪৬২ পিস পটকা, গ্রেপ্তার ২

উদ্ধারকৃত নিষিদ্ধ বিস্ফোরক জাতীয় দ্রব্য (পটকা), ইনসেটে আটককৃত দুজন

মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর থেকে বিপুলপরিমাণ অবৈধ বিস্ফোরক দ্রব্যসহ (পটকা) দুজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। র‍্যাবের একটি আভিযানিক দল গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার টেকেরহাট বন্দরের মহাজনপট্টির নবীন স্টোরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন নবীন স্টোরের মালিক টেকেরহাটের মো. সাদেক আলী মিয়ার ছেলে মো. রোমান মিয়া ওরফে রমেন (৫২) ও বিক্রেতা টেকেরহাটসংলগ্ন নয়াকান্দি গ্রামের সোনা মিয়ার ছেলে মো. সোহেল খান (৩০)।

আজ শনিবার সকালে মাদারীপুর র‍্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের কম্পানি অধিনায়কের নেতৃত্বে শুক্রবার সন্ধ্যায় জেলার রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের মহাজনপট্টির নবীন স্টোরে অভিযান চালায়। এসময় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে নিষিদ্ধ বিস্ফোরক জাতীয় দ্রব্য (পটকা) সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে নবীন স্টোরের মালিক মো. রোমান মিয়া ওরফে রমেন (৫২) ও বিক্রেতা মো. সোহেল খানকে (৩০) আটক করা হয়। এসময় উক্ত দোকানে তল্লাশি চালিয়ে বিভিন্ন ধরনের ১২৪৬২ পিস বিস্ফোরক জাতীয় দ্রব্য (পটকা) উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় দুই লাখ ২৫ হাজার টাকা। 

আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায়, ধৃত আসামিরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে ভারত-বাংলাদেশের দক্ষিণ পশ্চিম সীমান্তবর্তী এলাকা থেকে এসব বিস্ফোরক জাতীয় দ্রব্য (পটকা) সংগ্রহ করে পাইকারিভাবে মাদারীপুর জেলার রাজৈর উপজেলাসহ জেলা সদরের বিভিন্ন এলাকায় সরবরাহ করতেন। আটককৃত আসামিদের উদ্ধারকৃত বিস্ফোরক জাতীয় দ্রব্যসহ (পটকা) রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে। 



সাতদিনের সেরা