kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

চাকরি থেকে অব্যাহতি দেওয়ায় কর্মকর্তাকে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

১ মে, ২০২১ ০০:১৮ | পড়া যাবে ২ মিনিটে



চাকরি থেকে অব্যাহতি দেওয়ায় কর্মকর্তাকে হত্যার অভিযোগ

নিহত খায়রুল বাসার সুমন

কুমিল্লায় অনিয়মের অভিযোগে চাকরি থেকে অব্যাহতি দেওয়ার ক্ষোভে ইপিজেডের একটি বিদেশি কম্পানির অফিসারকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। নিহত খায়রুল বাসার সুমন (৩২) কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের মান্দারি গ্রামের মোহাম্মদ মমিন মাস্টারের তৃতীয় ছেলে। সুমন কুমিল্লা ইপিজেডে সিং সাং সু নামে একটি চায়না কম্পানিতে এইচ আর অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে ইপিজেড থেকে বাড়ি ফেরার পথে ইপিজেড গেট সংলগ্ন রোসা ও স্বপ্ন সুপার সপের সামনে সুমনকে ছুরিকাঘাত করা হয়। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান। 
 
নিহত সুমনের চাচাতো ভাই আলামিন জানান, সুমনের সঙ্গে কারো শত্রুতা নেই। কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছেন আমরা এখনো বলতে পারছি না। তবে তার সহকর্মীদের কাছ থেকে জানতে পেরেছি তার কম্পানিতে অনিয়মের অভিযোগে এক ব্যক্তিকে চাকরি থেকে অব্যাহত দেওয়া হয়। যাকে অব্যাহতি দিয়েছেন ওই ব্যক্তি ক্ষোভে সুমনকে ছুরিকাঘাত করেন। সুমনের লাশ নিয়ে আমরা মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছি।

খুনের বিষয়ে সদর দক্ষিণ থানার তদন্ত কর্মকর্তা অমল কৃষ্ণ ধর বলেন, ইপিজেড গেট সংলগ্ন রোসা ও স্বপ্ন সুপার সপের সামনে সুমন নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে এই ব্যক্তি মারা যান। তিনি কুমিল্লা ইপিজেডের একটি কম্পানিতে অফিসার হিসেবে কর্মরত ছিলেন। কে বা কারা কি কারণে তাকে ছুরিকাঘাত করেছেন তা নিয়ে আমরা তদন্ত করছি। পরিবার থেকে এখনো কোনো অভিযোগ দায়ের করেননি। মরদেহ মেডিক্যালের মর্গে রয়েছে।



সাতদিনের সেরা