kalerkantho

রবিবার । ১৭ শ্রাবণ ১৪২৮। ১ আগস্ট ২০২১। ২১ জিলহজ ১৪৪২

ঘরেই ধর্ষণের শিকার মেয়ে, মামলা করলেন মা

বাবা গ্রেপ্তার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

২৯ এপ্রিল, ২০২১ ১৯:৫০ | পড়া যাবে ২ মিনিটে



ঘরেই ধর্ষণের শিকার মেয়ে, মামলা করলেন মা

প্রতীকী ছবি।

নীলফামারীর সৈয়দপুরে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। গতকাল বুধবার রাতে ওই ব্যক্তিকে (৫০) আটক করে পুলিশ। এ ঘটনায়  স্থানীয় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার আরজিতে উল্লেখ করা হয়, ২০১৯ সালের ২৯ অক্টোবর অভিযুক্তের স্ত্রী ছোট মেয়েকে রেখে বড় মেয়ের শ্বশুরবাড়িতে বেড়াতে যান। এই সুযোগে বাড়িতে একা পেয়ে ১৫ বছর বয়সী কিশোরী মেয়েকে ধর্ষণ করে বাবা। এরপর থেকে তিনি সুযোগ পেয়ে বিভিন্ন সময় তার মেয়েকে ধর্ষণ করে। এর প্রায় দুই মাস পর ধর্ষণের শিকার মেয়েটি ঘটনার বিষয়ে তার মাকে জানায়। কিন্তু তার মা পরিবারের মান সম্মান এবং স্বামী কর্তৃক তালাকের হুমকির কারণে ঘটনাটি গোপন রাখে। এর একপর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে অভিযুক্ত বাবা তার স্ত্রী ও মেয়েটিকে নীলফামারীর সদরের এক বাড়িতে নিয়ে কিশোরীর ভ্রুণ নষ্ট করে।

এদিকে, গত বুধবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় পারিবারিক কলহের কারণে অভিযুক্ত ব্যক্তি তার স্ত্রীকের মারপিট করে। এতে তিনি ক্ষিপ্ত হয়ে এলাকাবাসীর সামনেই বাবা কর্তৃক মেয়েকে ধর্ষণের বিষয়টি ফাঁস করে দেয় মা। এসময় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে গতকাল বুধবার রাতে সৈয়দপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসনাত খান বিষয়টি নিশ্চিত করেন।



সাতদিনের সেরা