kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

নন্দীগ্রামে ২৪ ক্ষুদ্র-নৃগোষ্ঠী পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি   

২৯ এপ্রিল, ২০২১ ১৭:৪১ | পড়া যাবে ১ মিনিটে



নন্দীগ্রামে ২৪ ক্ষুদ্র-নৃগোষ্ঠী পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ২৪টি ক্ষুদ্র-নৃগোষ্ঠী পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার গবাদিপশু ও অন্যান্য প্রয়োজনীয় উপকরণ সামগ্রী। বৃহস্পতিবার দুপুর ১২টায় নন্দীগ্রাম উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে উপহারের গবাদিপশু ও উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা প্রাণিসম্পদ দপ্তর সূত্র জানায়, সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র-নৃগোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় গবাদিপশু ও বিভিন্ন প্রয়োজনীয় উপকরণ দেওয়ার উদ্যোগ নেওয়া হয়। উপজেলার ক্ষুদ্র নৃগোষ্ঠীর বিভিন্ন সম্প্রদায়ের ২৪ জন উপকারভোগীর প্রত্যেককে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে উন্নতজাতের একটি করে ক্রসবিট বকনা গরু, শেড নির্মাণের উপকরণ, গবাদিপশুর জন্য খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

নন্দীগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিফা নুসরাত এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. অরুনাংশু মন্ডল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আখতার বানু, প্রকল্প বাস্তবায়ন অফিসার আবু তাহের প্রমুখ।



সাতদিনের সেরা