kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

মাস্ক ছাড়া ঘোরাঘুরি, প্রখর রোদে বসিয়ে রাখা হলো তাদের

আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

২৯ এপ্রিল, ২০২১ ১৪:৫১ | পড়া যাবে ২ মিনিটে



মাস্ক ছাড়া ঘোরাঘুরি, প্রখর রোদে বসিয়ে রাখা হলো তাদের

মাস্ক না পরে রাস্তায় ঘোরাঘুরির সময় আটক করে তাদেরকে প্রখর রোদে বসিয়ে রাখে পুলিশ। করোনার সংক্রমণরোধে গৃহীত লকডাউনে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ব্যতিক্রমী এ পদক্ষেপ গ্রহণ করেছে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানা পুলিশ।

করোনা সংক্রমণরোধে কঠোর অবস্থান গ্রহণ করেছে আলমডাঙ্গা থানা পুলিশ। এ পদক্ষেপের অংশ হিসেবে মুখে মাস্ক না পরে সড়কে ঘোরাঘুরির সময় তাদের আটক করা হয়। পরে থানা চত্বরে নিয়ে শাস্তি হিসেবে ২ ঘণ্টা রোদে বসিয়ে রাখে পুলিশ। চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এ অভিযান পরিচালনাকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবীর, পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান ও পরিদর্শক (অপারেশনস) দেবব্রত।

২৯ এপ্রিল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পুলিশ লকডাউন ও মাস্ক পরিধান নিশ্চিত করতে বিশেষ অভিযান পরিচালনা করে। সময় মাস্ক ছাড়া বের হওয়া ব্যক্তিদের আটক করে পিকআপ ভ্যানে উঠিয়ে থানায় নেওয়া হয়। পরে শাস্তিস্বরূপ থানা প্রখর রোদে বসিয়ে রাখতে দেখা যায়।

আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবীর বলেন, সবাই যাতে স্বাস্থ্যবিধি মেনে চলে, সে জন্য পুলিশকে কঠোর ভূমিকা গ্রহণ করতে হচ্ছে। সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে যারা মাস্ক ছাড়া বের হচ্ছে, তাদেরকে রোদের ভেতর বসিয়ে রেখে শাস্তি দেওয়া হচ্ছে। পরে মাস্ক পরিয়ে ছেড়ে দেওয়া হচ্ছে। এটি দেখে যাতে অন্যরাও সতর্ক হয়।



সাতদিনের সেরা