kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

ক্যান্সার আক্রান্ত স্ত্রীকে হাসপাতালে রেখে বাড়ি ফেরার পথে প্রাণ গেল স্বামীর

আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

২৯ এপ্রিল, ২০২১ ০১:০১ | পড়া যাবে ২ মিনিটে



ক্যান্সার আক্রান্ত স্ত্রীকে হাসপাতালে রেখে বাড়ি ফেরার পথে প্রাণ গেল স্বামীর

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আলমডাঙ্গার হারদী গ্রামের আব্দুর রশিদ। বুধবার (২৮ এপ্রিল) ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে হাসপাতালে রেখে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ড্রাইভার, হেলপারসহ কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

জানা যায়, হারদী গ্রামের খেদ আলীর ছেলে আব্দুর রশিদের (৩৬) স্ত্রী ক্যান্সারে আক্রান্ত। ২৮ এপ্রিল অ্যাম্বুল্যান্সে স্ত্রীকে সিরাজগঞ্জ হাসপাতালে রেখে বাড়ি ফিরছিলেন তিনি। সকাল ১১টার দিকে তাদের অ্যাম্বুল্যান্স কুষ্টিয়ার খাজানগর পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুল্যান্সের ভেতরে থাকা সবাই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আব্দুর রশিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হারদী ইউনিয়ন পরিষদের সদস্য টিপু সুলতান জানান, আব্দুর রশিদের স্ত্রী ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তাকে হাসপাতালে রেখে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আব্দুর রশিদ মারা গেছেন।

আহত অ্যাম্বুল্যান্সের ড্রাইভার ওসমানপুর গ্রামের চাঁদ মিয়া ও হেলপার দামুড়হুদার কুড়ালগাছির মিঠুকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। অ্যাম্বুল্যান্সে আরো কয়েকজন যাত্রী ছিলেন, তাদের পরিচয় পাওয়া যায়নি। তবে সবাই কমবেশি আহত হয়েছেন বলে জানা গেছে।



সাতদিনের সেরা