kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

বৃষ্টিতে কাজে যাবেন দুই শ্রমিক, বজ্র কেড়ে নিল প্রাণ

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি    

২৮ এপ্রিল, ২০২১ ১৭:১৩ | পড়া যাবে ২ মিনিটে



বৃষ্টিতে কাজে যাবেন দুই শ্রমিক, বজ্র কেড়ে নিল প্রাণ

মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নে বজ্রপাতে দুই চা শ্রমিক পরিবারের সদস্যের মৃত্যু হয়েছে। আজ বুধবার (২৮ এপ্রিল) সকাল ৯টায় উপজেলার ফুলতলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ফুলতলা বাগান শ্রমিক শ্যামল ভূমিজের মেয়ে ললিতা ভূমিজ (১৩) ও নন্দ ভূমিজের ছেলে রমণ ভূমিজ (২৬) বৃষ্টির সময় কাজে যাবেন বলে ঘরের বারান্দায় অপেক্ষা করছিলেন। এসময় হঠাৎ প্রচণ্ড বজ্রপাত হয়। এতে সাথে সাথেই তারা দুজন মারাত্মক আহত হন। পরে পরিবারের সদস্যরা জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য মাহবুব আলম রওশন বলেন, ললিতা ভূমিজের ঘরের থেকে একশত মিটার দূরে রমণ ভূমিজের ঘর। কিন্তু বজ্রপাতে দুজনেরই মৃত্যু হয়। তাদের সাথে যোগাযোগ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে লাশ বাড়ীতে নিয়ে আসতে বলি এবং পরিবারের লোকজনকে সহযোগিতা করেছি শেষ কৃতিত্ব সম্পন্ন করার। 

জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী বলেন, বিষয়টি খুব দুঃখজনক। পুলিশ তাদের বাড়িতে গিয়ে খোঁজখবর নিয়েছে এবং স্বাভাবিক প্রক্রিয়ায় লাশের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-ইমরান রুহুল ইসলাম বলেন, এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সাথে কথা হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে আর্থিক সহায়তার জন্য একটি আবেদন করতে বলা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে তাদের আর্থিক সহযোগিতা করা হবে। 



সাতদিনের সেরা