kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

কেরানীগঞ্জ দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

গভীর রাতে সাধারণ যাত্রীরাই তাদের মূল টার্গেট

কেরানীগঞ্জ (ঢাকা)প্রতিনিধি    

২৮ এপ্রিল, ২০২১ ১৭:০১ | পড়া যাবে ১ মিনিটে



গভীর রাতে সাধারণ যাত্রীরাই তাদের মূল টার্গেট

ঢাকার কেরানীগঞ্জের ঝিলমিল আবাসিক প্রকল্প এলাকায় বিশেষ অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১০ কেরানীগঞ্জ ক্যাম্প। গ্রেপ্তারকৃতরা হলো- মো. সজীব (৩২) ও মো. রাসেল (২৮)।

আজ বুধবার বিকেলে র‌্যাব-১০ বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, মঙ্গলবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০-এর একটি আভিযানিক দল তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি হওয়া চারটি অটোরিকশা, ডাকাতির কাজে ব্যবহৃত একটি সিএনজি, একটি মোটরসাইকেল, দুটি দেশীয় ধারালো অস্ত্র, দুটি সুইচ গিয়ার চাকু, তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, ডাকাতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে একটি সংঘবদ্ধ ডাকাতদলের সদস্য বলে জানায়। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকা-মাওয়া মহাসড়কের নিরিবিলি স্থানে অবস্থান নিয়ে অটোরিকশা, সিএনজি, মোটরসাইকেলের গতিরোধ করে সাধারণ মানুষকে ভয় দেখিয়ে মূল্যবান সম্পদ লুট করে।

র‌্যাব-১০ সদস্যরা বাদী হয়ে আটককৃত আসামিদের বিরুদ্ধে মামলা দিয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় উদ্ধারকৃত মালামাল ও আটককৃতদের হস্তান্তর করে। দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ আটককৃত আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করেছে।



সাতদিনের সেরা