kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

জামালপুরে ৮০০ অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর উপহারের চাল, নগদ টাকা

জামালপুর প্রতিনিধি   

২৮ এপ্রিল, ২০২১ ১৬:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



জামালপুরে ৮০০ অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর উপহারের চাল, নগদ টাকা

চলমান করোনাভাইরাস মহামারীতে কর্মহীন হয়ে পড়া ৮০০ অসহায় মানুষকে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য ও নগদ আর্থিক সহায়তা দিয়েছে জামালপুর জেলা প্রশাসন। মঙ্গলবার দুপুরে জামালপুরের বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম মাঠে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

স্থাস্থ্যবিধি মেনে ও শারীরিক দূরত্ব বজায় রেখে সহায়তাভুগীদের স্টেডিয়ামে বসিয়ে দেওয়া হয়। পরে তাদের প্রত্যেকের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের চাল ও আর্থিক সহায়তার টাকা তুলে দেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি ও জেলা প্রশাসক মুর্শেদা জামান।

প্রত্যেক সহায়তাভুগীরা পেয়েছে ১০ কেজি করে চাল ও নগদ ৫০০ টাকা করে আর্থিক সহায়তা। সহায়তাভুগীদের মধ্যে তৃতীয় লিঙ্গের মানুষ, গৃহকর্মী, যৌনকর্মী, রেলওয়ে শ্রমিক, হকার, পরিবহন শ্রমিক, দোকান শ্রমিক এবং প্রতিবন্ধীরা এ সহায়তা পেয়েছে।

প্রধানমন্ত্রীর উপহার বিতরণের সময় অন্যান্যের মধ্যে জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মোকলেছুর রহমান, জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটুস লরেন্স চিরান ও জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. নায়েব আলী প্রমুখ উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা