kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

মান্দায় কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি    

২৮ এপ্রিল, ২০২১ ১১:৩১ | পড়া যাবে ১ মিনিটে



মান্দায় কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন

নওগাঁর মান্দায় মরহুম সালেহা-তমিজ কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) ভার্চুয়াল সভায় এর উদ্বোধন করেন সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী মুহাম্মদ ইমাজ উদ্দিন প্রামানিক।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বিজয় কুমার রায়ের সভাপতিত্বে ভার্চুয়াল সভায় যুক্ত ছিলেন স্বাস্থ্য বিভাগ রাজশাহীর পরিচালক ডা. হাবিবুল আহসান তালুকদার, ঢাকা বিভাগের পরিচালক বেলাল হোসেন, নওগাঁ সিভিল সার্জন এ বি এম আবু হানিফ, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী গোলাম আজম, উপজেলা চেয়ারম্যান আলহাজ এমদাদুল হক মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল হালিম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম মোল্লা, মান্দা প্রেস ক্লাবের সভাপতি নজরুল ইসলাম, জমিদাতা আব্দুস সাত্তার প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বিজয় কুমার রায় জানান, উপজেলার প্রসাদপুর ইউনিয়নের পারএনায়েতপুর গ্রামে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে নবনির্মিত মরহুম সালেহা-তমিজ কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করা হয়েছে। 

তিনি আরো বলেন, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে ভার্চুয়াল সভার মাধ্যমে এর উদ্বোধন করা হয়। এটি নির্মাণ করতে ব্যয় হয়েছে প্রায় ৩১ লাখ টাকা। স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নওগাঁ কাজটি বাস্তবায়ন করে।



সাতদিনের সেরা