kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

ব্রাহ্মণবাড়িয়া পুলিশে আরো এক বদলি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২৮ এপ্রিল, ২০২১ ১০:৩৩ | পড়া যাবে ১ মিনিটে



ব্রাহ্মণবাড়িয়া পুলিশে আরো এক বদলি

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের তাণ্ডবের জের ধরে সদর থানার ওসির পর এবার বদলি করা হলো একজন এএসপি পদমর্যাদার কর্মকর্তাকে। যদিও এটিকে নিয়মিত বদলির অংশ হিসেবেই দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, মঙ্গলবার এক আদেশে পুলিশের বিশেষ শাখার (এসবি) সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আলাউদ্দিন চৌধুরীকে বদলি করা হয়েছে। তাঁকে ব্রাহ্মণবাড়িয়া থেকে সিলেট রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) বদলি করে আদেশ জারি করে পুলিশ সদর দপ্তর। 

এর আগে হেফাজতে ইসলামের চালানো তাণ্ডবের এক মাসের মাথায় গত সোমবার ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি মো. আবদুর রহিমকে রংপুরে বদলি করা হয়। শুরু থেকেই পুলিশের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগ উঠেছিল।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন বদলির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিয়মিত বদলির অংশ হিসেবে ওই কর্মকর্তাকে বুধবারের মধ্যেই ব্রাহ্মণবাড়িয়া ছাড়তে হবে।

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলাম। এ সময় অন্তত শতাধিক সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, বাড়িঘরে হামলা-ভাঙচুর ও আগুন লাগিয়ে দেওয়া হয়।



সাতদিনের সেরা