kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

রামগতিতে গোপন বৈঠক থেকে শিবির সভাপতি আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২৮ এপ্রিল, ২০২১ ০৪:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



রামগতিতে গোপন বৈঠক থেকে শিবির সভাপতি আটক

লক্ষ্মীপুরের রামগতিতে গোপন বৈঠক থেকে মো. তানজীদ নামে এক শিবির নেতাকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত ১টার দিকে আলেকজান্ডার কামিল মাদরাসার ছাত্রাবাস থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে সংগঠনের কয়েকটি বই উদ্ধার করা হয়।

তানজীদ রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের চর আফজল গ্রামের দেলোয়ার হোসেন সফিকের ছেলে। তিনি রামগতি উপজেলা ছাত্রশিবিরের সভাপতি ও রায়পুর সাথী শাখার সাবেক সাধারণ সম্পাদক।

থানা পুলিশের ভাষ্যমতে, নাশকতা সৃষ্টির লক্ষ্যে মাদরাসার ছাত্রাবাসে শিবিরের নেতাকর্মীরা গোপন বৈঠক করছিল। খবর পেয়ে অভিযান চালানো হয়। এসময় সংগঠনের কয়েকটি বইসহ শিবির নেতা তানজীদকে আটক করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেছে। 

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোছাইন বলেন, শিক্ষা-প্রতিষ্ঠানগুলো বন্ধ হলেও আলেকজান্ডার কামিল মাদরাসার ছাত্রাবাস খোলা রয়েছে। সেখানে শিবিরের নেতাকর্মীদের উপস্থিতি সরব থাকে। আমাদের কাছে গোপন সূত্রে খবর আসে, লকডাউনকে কেন্দ্র করে শিবির নাশকতার পরিকল্পনায় বৈঠক করছে। ঘটনাটি পুলিশকে জানালে অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, গোপন বৈঠক থেকে শিবির নেতা তানজীদকে আটক করা হয়েছে। অন্যরা পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি। তানজীদকে জিজ্ঞাসাবাদ করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা