kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

শিশুকে পালাক্রমে ধর্ষণ! যুবকের সঙ্গী কিশোর

যশোর প্রতিনিধি   

২৭ এপ্রিল, ২০২১ ২০:০১ | পড়া যাবে ২ মিনিটে



শিশুকে পালাক্রমে ধর্ষণ! যুবকের সঙ্গী কিশোর

প্রতীকী ছবি।

১১ বছর বয়সি শিশু ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে যশোর কোতয়ালী পুলিশ। আজ মঙ্গলবার ভোর রাতে যশোর সদর উপজেলার বিজয়নগর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, বিজয়নগর গ্রামের সমর ঘোষের ছেলে অনুপম কুমার ঘোষ (২০) ও  অপরজন ১৪ বছর বয়সী কিশোর। অনুপমকে আদালতে পাঠানো হয়েছে এবং ১৪ বছর বয়সি কিশোরকে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। যশোর কোতয়ালি থানার ওসি (তদন্ত) শেখ তাসমিম আলম বিকেলে এ তথ্য জানিয়েছেন।

এ ঘটনায় নির্যাতিত কিশোরীর মা বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা করেছেন। মামলায় বাদী বলেন, গত ২৯ মার্চ বিকেলে অনুপম এবং ওই কিশোর শিশুটিকে ডেকে বিজয়নগর গ্রামের দোলন ঘোষের ফাঁকা বাড়িতে নিয়ে যায়। এরপর তারা ওই কিশোরীকে ধর্ষণ করে। ভয়ভীতি দেখানোর কারণে মেয়েটি ওই বিষয়ে কাউকে কিছু জানায়নি। গত ২৫ এপ্রিল সকাল সোয়া ১১টার দিকে অনুপম ওই কিশোরীকে ডেকে আবারো ওই ফাঁকা বাড়িতে নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটি নিজেকে ছাড়িয়ে পালিয়ে আসে এবং মায়ের কাছে সবকিছু জানায়। এ ঘটনায় সোমবার ওই কিশোরীর মা কোতোয়ালী থানায় মামলা করেন।

যশোর কেতোয়ালী থানার ওসি (তদন্ত) শেখ তাসমিম আলম বিকেলে বলেন, মামলা পাওয়ার পর অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে অনুপম ও ১৪ বছরের ওই কিশোরকে  গ্রেপ্তার করা হয়। নির্যাতিত কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত অনুপমকে আদালতে পাঠানো হয়েছে। আর ১৪ বছরের ওই কিশোরকে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। পরিবার তাকে মামলার নির্দিষ্ট দিনে আদালতে হাজির করবে।



সাতদিনের সেরা