kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

রাজৈরে দিনে দুপুরে সোয়া ৪ লাখ টাকা ছিনতাই

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি   

২৭ এপ্রিল, ২০২১ ১৯:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজৈরে দিনে দুপুরে সোয়া ৪ লাখ টাকা ছিনতাই

মাদারীপুরের রাজৈরে বিকাশের সেলসম্যানকে অচেতন করে সোয়া দুই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুর ১টার দিকে রাজৈর উপজেলার কবিরাজপুরের মিয়াবাড়ি নামক স্থানে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় আতিকুর রহমানকে (২৫) অচেতন অবস্থায় রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত আতিকুর সদর উপজেলার কালিকাপুরের সালাউদ্দিন খানের ছেলে।

মাদারীপুর জেলার বিকাশের ডিস্টিবিউর ও প্রমি এন্টারপ্রাইজের নির্বাহী পরিচালক মোস্তাক আহম্মেদ জানান, দুপুরে কবিরাজপুর থেকে টাকা সংগ্রহ করে মোটরসাইকেলযোগে মাদারীপুরের দিকে ফিরছিলেন আতিকুর। পথে মিয়াবাড়ি এলাকায় আসলে বেশকয়েকজন দুর্বৃত্ত মোটরসাইকেল গতিরোধ করে। এ সময় তাকে এলোপাথারি কিলঘুষি মারে। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত ও মুখে চেতনানাশক স্প্রে দেয়। এতে তিনি অচেতন হয়ে মাটিতে পড়ে যান। এ সময় আতিকুরের কাছে থাকা নগদ দুই লাখ ২৫ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে অচেতন অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে টেকেরহাট এলাকার একটি প্রাইভেট ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়। সেখান থেকে তাকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এর আগে সাড়ে ১২টার দিকে তুরান নামে এক ব্যবসায়ী টেকেরহাটের একটি ব্যাংক থেকে টাকা তুলে মোটর সাইকেলযোগে তার নিজ বাড়ি উপজেলার গোবিন্দপুর গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে ১নং ব্রিজের নিকট ৫/৬ জনের ছিনতাইকারী দল তার মোটরসাইকেল গতিরোধ করে একটি সাদা রংয়ের প্রাইভেটকারে তুলে নিয়ে যায়। পরে তার কাছ থেকে দুই লক্ষ টাকা নিয়ে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর এলাকায় ফেলে রেখে চলে যায়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক বলেন, দুটি স্থানে ছিনতাইয়ের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তা ছাড়া তারা লিখিত অভিযোগ দিলে পুলিশ ছিনতাইকারীদের যেভাবেই হোক খুঁজে বের করবে।



সাতদিনের সেরা