kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

পল্টনে হেফাজতের নাশকতায় শেরপুরে যুবক গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি   

২৭ এপ্রিল, ২০২১ ১৫:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



পল্টনে হেফাজতের নাশকতায় শেরপুরে যুবক গ্রেপ্তার

রাজধানীর পল্টনে নাশকতার মামলায় শেরপুরের নকলা থেকে হেফাজতে ইসলামের এক কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসাদুজ্জামান মানিক (২৬) নকলা উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা গ্রামের ইসলাম আলীর ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তারের পর আজ মঙ্গলবার ভোরে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুশফিকুর রহমান হেফাজত কর্মী আসাদুজ্জামান মানিকের গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর উপলক্ষে হেফাজতে ইসলাম রাজধানীর পল্টনে যে নাশকতা ও তাণ্ডব চালিয়েছিল তাতে অংশ নিয়েছিল আসাদুজ্জামান মানিক। ওই ঘটনায় পল্টন থানায় মামলা দায়েরের পর থেকে সে নকলার নিজ এলাকায় আত্মগোপনে চলে আসে।

ওসি জানান, পল্টন থানার গ্রেপ্তারি পরোয়ানায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে আসাদুজ্জামান মানিককে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে মঙ্গলবার ভোরে পল্টন থানা পুলিশের এসআই এনামুল হকের কাছে হস্তান্তর করা হয়েছে। পল্টন থানার ওই এসআই জানিয়েছেন, আসাদুজ্জামান রিমান্ডের আবেদনসহ মঙ্গলবারই আদালতে সোপর্দ করা হতে পারে।

স্থানীয় সূত্রে জানা যায়, মানিক নকলার বারমাইসা দাখিল মাদরাসা থেকে ২০১৩ সালে দাখিল পাস করে। পরে ২০১৫ সালে নকলার শাহরিয়া ফাজিল মাদরাসা থেকে আলিম পাস করার পর বর্তমানে এমএম আলী কলেজে অনার্সে অধ্যয়নরত রয়েছেন। সেই সুবাদে ঢাকায় হেফাজতে ইসলামের সঙ্গে তিনি সক্রিয়ভাবে জড়িত রয়েছেন।



সাতদিনের সেরা