kalerkantho

শনিবার । ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮। ১২ জুন ২০২১। ৩০ শাওয়াল ১৪৪২

অসহায়দের সেহরি দিল সোনারগাঁ উপজেলা প্রশাসন

'অসহায়দের হাতে কিছু তুলে দিতে পারলে খুব আনন্দ হয়'

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২৬ এপ্রিল, ২০২১ ২২:০৩ | পড়া যাবে ২ মিনিটে



'অসহায়দের হাতে কিছু তুলে দিতে পারলে খুব আনন্দ হয়'

সোনারগাঁ উপজেলা প্রশাসন রবিবার (২৫ এপ্রিল) রাতে ছিন্নমূল অসহায় মানুষের জন্য সেহরির সময় খাবার নিয়ে হাজির হন অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে। খাবার পেয়ে অসহায় মানুষগুলো জানান, অনেক সময় তারা না খেয়ে রোজা পালন করেন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তফা মুন্না উপজেলা প্রশাসন এলাকা থেকে শুরু করে সাহাপুর, বৈদ্যের বাজার, জয়রামপুর, উদ্ববগঞ্জ, মোগরাপাড়া, পৌরসভা, পানাম, হাতকোপা ও মুসলিমনগর এলাকায় প্রায় শতাধিক ছিন্নমূল মানুষের হাতে সেহরির সময় খাবারের প্যাকেট তুলে দেন।

বর্তমানে মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় স্থানীয় প্রশাসন জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে। দেশের মানুষকে নিরাপদ রাখতে চালিয়ে যাচ্ছে আপ্রাণ চেষ্টা। বাড়ি বাড়ি নিয়ে পৌঁছে দিচ্ছে খাদ্য সামগ্রী।

এসিল্যান্ড গোলাম মুস্তফা মুন্না বলেন, এই মানুষগুলোর হাজার হাজার বা লক্ষ লক্ষ টাকা চায় না তারা শুধু একমুঠো খাবার চায়। আমরা সবাই যার যার সামর্থ্য অনুযায়ী এই অভুক্ত অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াই। গতকাল সেহরির সময় প্রায় শতাধিক ছিন্নমূল মানুষের জন্য খাবারের ব্যবস্থা করি। তাদের হাতে যখন কিছু একটা তুলে দিতে পারি নিজের তখন খুব বেশি আনন্দ হয়। আমরা যদি নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের সাধ্যমত সাহায্য করতে পারি তা হলে নিশ্চয়ই আল্লাহ আমাদের সহায় হবেন এবং এই দানকে আল্লাহ কবুল করবেন।

তিনি বলেন, ইউএনও আতিকুল ইসলাম নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ্ স্যারের দূরদর্শী নেতৃত্বে করোনা ভাইরাস মোকাবেলায় দিনরাত নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন। মহামারি করোনাভাইরাস বাংলাদেশে আঘাত আনার পর থেকে আমরা প্রায় সময় আমাদের সামর্থ্য অনুযায়ী মানুষের মধ্যে খাদ্য সামগ্রী তুলে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি।



সাতদিনের সেরা