kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

বাবার কাছেও নিরাপত্তা পেল না মেয়েটি!

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

২৬ এপ্রিল, ২০২১ ২১:২৬ | পড়া যাবে ২ মিনিটে



বাবার কাছেও নিরাপত্তা পেল না মেয়েটি!

গাজীপুরের কালিয়াকৈরের পূর্বচান্দরা এলাকায় মেয়েকে হত্যার ভয় দেখিয়ে জোর করে ধর্ষণ করার অভিযোগে এক পাষণ্ড বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই মেয়ের মা বাদী হয়ে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাবাকে আসামি করে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার প্রেক্ষিতে পুলিশ ওই পাষণ্ড বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার বাবা গাইবান্দার গোবিন্দগঞ্জ উপজেলার বাসিন্দা। তিনি স্ত্রী ও মেয়েকে নিয়ে পূর্বচান্দরা কাঠালতলা এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন।

পুলিশ, এলাকাবাসী ও মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত বাবা গত মাসে কালিয়াকৈরের পল্লীবিদ্যুৎ এলাকা থেকে পূর্বচান্দরা কাঠালতলা এলাকার একটি বাসা ভাড়া নেন। তিনি কোনো কাজ না নিলেও তার স্ত্রী মইজুদ্দিন টেক্সটাইল কারখানায় চাকরি করেন। তাদের মেয়ে বাসায় থাকেন। গত দুই থেকে তিন দিন আগে মেয়েকে প্রতিদিনের মতো বাসায় রেখে কারখানায় কাজে যান মা। এ সুযোগে বাবা তার মেয়েকে হত্যার ভয় দেখিয়ে জোর করে ধর্ষণ করেন বলে অভিযোগ। মেয়েটি ভয়ে পেয়ে বিষয়টি কাউকে বলতে সাহস পাননি। সোমবার সকালে মেয়ে তার মাকে বিষয়টি জানান। পরে মেয়ের মা জানতে পেরে ৯৯৯ ফোনে কল দিয়ে বিস্তারিত জানান। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাবাকে গ্রেপ্তার এবং মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, বিষয়টি জানার পর অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণের শিকার মেয়ের মা বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেছেন।



সাতদিনের সেরা