kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ৭ নির্মাণ শ্রমিক সর্বস্বান্ত

তাড়াশ-রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

২৬ এপ্রিল, ২০২১ ১৮:০৬ | পড়া যাবে ১ মিনিটে



অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ৭ নির্মাণ শ্রমিক সর্বস্বান্ত

হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মান্নাননগর বাসস্ট্যান্ড এলাকা থেকে অজ্ঞান অবস্থায় সাত নির্মাণ শ্রমিককে সোমবার দুপুরে উদ্ধার করেছেন হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকায় নির্মাণ শ্রমিকের কাজ করতেন চাঁপাইনবাবগঞ্জ সদরের জামাল, হায়াতুল, সুজন, মানিক, মামুন হামিদুর, রহিত ও অসীম।

রবিবার রাতে তারা বাড়িতে আসার উদ্দেশ্যে ঢাকার গাবতলী থেকে ট্রাকযোগে রওনা দেন। যমুনা সেতুর পূর্বপ্রান্তে কৌশলে তাদেরকে ট্রাকের লোকজন চেতনানাশক মেশানো কোমল পানি পান করায়। পানি পান করার পর জ্ঞান হারিয়ে ফেললে তাদের কাছে থাকা নগদ টাকা, মোবাইলফোনসহ সব কিছু লুট করে তাদের অজ্ঞান অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন হাইওয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে।

হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই জিহাদ উদ্দিন  বলেন, অজ্ঞান পার্টির লোকজন নির্মাণ শ্রমিকদের নগদ ৫০ হাজার টাকা, মোবাইল ফোন, জামাকাপড় লুট করে নিয়ে গেছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি মো. শাহজাহান আলী বলেন, তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে নিজ নিজ বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে। অজ্ঞান পার্টির লোকদের শনাক্তের প্রক্রিয়া চলছে।



সাতদিনের সেরা