kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

বোয়ালমারীতে বাড়ি ভাঙচুর মামলায় গ্রেপ্তার চেয়ারম্যান-মেম্বার

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

২৬ এপ্রিল, ২০২১ ১৬:৩১ | পড়া যাবে ২ মিনিটে



বোয়ালমারীতে বাড়ি ভাঙচুর মামলায় গ্রেপ্তার চেয়ারম্যান-মেম্বার

বাড়িঘর ভাঙচুর ও প্রতিপক্ষের লোকজনকে মারধরের ঘটনায় ফরিদপুরের বোয়ালমারী উপজেলা বিআরডিবির চেয়ারম্যান ও এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত দুজনকে সোমবার দুপুরে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৩ এপ্রিল রাতে বোয়ালমারী উপজেলা বিআরডিবির চেয়ারম্যান, ময়না ইউনিয়নের বানিয়াড়ী গ্রামের বাসিন্দা নবীর হোসেন চুন্নু (৫০) ও ময়না ইউনিয়ন ৫নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. জামাল মোল্যার (৪৫) নেতৃত্বে তাদের প্রতিপক্ষ বানিয়াড়ী গ্রামের পান্নু শেখ, নওশের শেখসহ ৬টি বসতবাড়িতে ভাঙচুর চালিয়ে তাদের লোকজনদের মারধর করে। এ ঘটনায় রবিবার পান্নু শেখ বাদী হয়ে নবীর হোসেন চুন্নুকে ১নম্বর ও মো. জামাল মোল্লাকে ২নম্বর আসামি করে ২৫ জনের নামে মারামারি ও ঘরবাড়ি ভাঙচুরের অভিযোগ এনে মামলা দায়ের করেন। মামলার আসামি নবীর হোসেন চুন্নু ও জামাল মোল্যাকে রবিবার বোয়ালমারী পৌরবাজার থেকে গ্রেপ্তার করে সোমবার দুপুরে ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

সোমবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা থানার উপপরিদর্শক আক্কাচ আলী বলেন, বাড়ি ঘরে হামলা ভাঙচুরের ঘটনায় মামলা হয়েছে। মামলার দুই আসামিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মারামারি ঘটনার সত্যতা নিশ্চিত করে ময়না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির মো. সেলিম বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বানিয়াড়ী গ্রামে দুই গ্রুপের মধ্যে মারামারি হয়েছে। চেষ্টা করেছিলাম মীমাংসা করে দেওয়ার শেষ পর্যন্ত তা সম্ভব হয়নি। পরে এ ঘটনায় মামলা হয়েছে। 



সাতদিনের সেরা