kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

চৌগাছায় স্বামীর হাতে স্ত্রী খুন!

চৌগাছা (যশোর) প্রতিনিধি   

২৬ এপ্রিল, ২০২১ ১৬:২৬ | পড়া যাবে ২ মিনিটে



চৌগাছায় স্বামীর হাতে স্ত্রী খুন!

যশোরের চৌগাছায় এক পাষণ্ড স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছেন। পারিবারিক কলহের জের ধরে এই ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠিয়েছে। একই সঙ্গে হত্যাকাণ্ডে জড়িত স্বামী ও শাশুড়িকে গ্রেপ্তার করেছে। ঘটনাটি ঘটেছে পৌরসভার মাঠপাড়া এলাকায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, চৌগাছা পৌরসভার মাঠপাড়ার বাসিন্দা হাসানুর রহমানের ছেলে ইমরান হোসেন জুয়েলের সঙ্গে বছরখানিক আগে যশোর রুপদিয়ার দিয়াপাড়া গ্রামের ইলিয়াস হোসেনের মেয়ে আয়শা খাতুনের বিয়ে হয়।

এদিকে, একাধিক সূত্র জানিয়েছে, ইমরান হোসেন জুয়েল হাফেজিয়া মাদরাসায় লেখা পড়া করতেন। লেখাপড়া চলাকালে তাকে দুটি মাদরাসা থেকে বহিষ্কার করা হয়। পরবর্তীতে দূরে একটি মাদরাসা থেকে তিনি হাফেজিয়া পাস করেন। সূত্র জানায়, তার সভাবচরিত্র ভালো না হবার কারণে মাদরাসা লাইনে কোথাও চাকরি হয়নি। এমতাবস্থায় তিনি বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর তিনি স্থানীয় ডিভাইন গার্মেন্টেসে চাকরি করতেন।

স্থানীয়রা জানান, স্বামীর অন্যায়ের কাজে সব সময় স্ত্রী আয়শা খাতুন প্রতিবাদ জানাতেন। এনিয়ে বেশ কিছুদিন ধরে তাদের পরিবারে ঝগড়াঝাটি চলে আসছে। অনৈতিক কর্মকাণ্ডের প্রতিবাদ করার কারণেই তাকে হত্যা করা হয়েছে বলে স্থানীয়রা জানান।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, রবিবার দিনগত রাত ৩টার দিকে পুলিশের কাছে খবর আসে মাঠপাড়ায় একটি বাড়িতে হত্যার ঘটনা ঘটেছে। খবর পেয়ে দ্রুত আমরা ঘটনাস্থলে যাই। সেখানে আয়শা খাতুন নামের এক নারীকে মৃত অবস্থায় উদ্ধার করি। হত্যার সঙ্গে জড়িত স্বামী ইমরান হোসেন জুয়েল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু দ্রুত পুলিশ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

হত্যার অভিযোগে নিহতের শাশুড়ি বিলকিচ খাতুনকেও আটক করা হয়। ভোরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সাইফুল ইসলাম বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। তবে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শ্বাসনালিতে আঘাতের চিহ্ন রয়েছে।



সাতদিনের সেরা