kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

চাটমোহরে মোটরসাইকেলের ধাক্কায় কিশোর নিহত

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

২৬ এপ্রিল, ২০২১ ০২:১০ | পড়া যাবে ২ মিনিটে



চাটমোহরে মোটরসাইকেলের ধাক্কায় কিশোর নিহত

পাবনার চাটমোহরে দ্রুতগতির একটি মোটরসাইকেলের ধাক্কায় মারুফ হোসেন (১২) নামের এক কিশোর নিহত হয়েছে। রবিবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার সাইকোলা ইউনিয়নের সবুজপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় চালক আসিফ হোসেনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে এলাকাবাসী।

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, রবিবার সন্ধ্যায় কিশোর মারুফ হোসেন বাজার থেকে বাইসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল। এমন সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল গতি নিয়ন্ত্রণ করতে না পেরে তাকে ধাক্কা দিলে বাইসাইকেলসহ কিশোর মারুফ রাস্তার পাশে খাদে ছিটকে পড়ে যায় এবং চালক আসিফও গুরুতর আহত হয়।

এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার মুহূর্তে কিশোর মারুফ মারা যায়। মোটরসাইকেল চালক আসিফকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবণতি হলে পাবনা মেডিক্যালে এবং পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা ও আশংকাজনক বলে জানা গেছে।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর জানার পরেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা