kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

বাস দিয়ে গতি রোধ করে পিকআপ ভ্যানে ছিনতাই, গ্রেপ্তার ২

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

২৪ এপ্রিল, ২০২১ ২৩:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



বাস দিয়ে গতি রোধ করে পিকআপ ভ্যানে ছিনতাই, গ্রেপ্তার ২

গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে নন্দন পার্কের সামনে শুক্রবার রাতে বাস দিয়ে গতি রোধ করে একটি পিকআপ ভ্যানে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পিকআপ ভ্যানের চালক সুব্রত সূত্রধর কালিয়াকৈর থানায় গতকাল শনিবার চারজনের নাম উল্লেখ করে মামলা করেছেন। পুলিশ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন কালিয়াকৈর উপজেলার হাটুরিয়া চালা গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে শরীফ (২৪) এবং গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার বোর্ডবাজার এলাকার আলতাফ হোসেনের ছেলে নুরনবী (২৫)। অন্য আসামিরা হলো উপজেলার জালশোকা গ্রামের শাহিন এবং পাবুরিয়া চালা গ্রামের রকি। 

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, নন্দন পার্কের সামনে ছিনতাইকারীরা একটি বাস দিয়ে কালিয়াকৈর অভিমুখী পিকআপ ভ্যানের গতি রোধ করে। তারা অস্ত্রের মুখে পিকআপ ভ্যানের চালক সুব্রতর কাছ থেকে ছয় হাজার টাকাসহ মুঠোফোন এবং সুব্রতর সঙ্গী ইসমাইল হোসেনর কাছ থেকে সাড়ে তিন হাজার টাকা ছিনতাই করে। পরে ওই বাস নিয়েই পালিয়ে যায় ছিনতাইকারীরা। 

পুলিশ উপজেলার হিজলতলী এলাকায় অভিযান চালিয়ে বাসসহ দুই ছিনতাইকারীকে আটক করে। অন্য দুই ছিনতাইকারী পালিয়ে যায়। কালিয়াকৈর থানার এসআই ফরিদ মিয়া বলেন, দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



সাতদিনের সেরা