kalerkantho

শুক্রবার । ২৪ বৈশাখ ১৪২৮। ৭ মে ২০২১। ২৪ রমজান ১৪৪২

তিন মাস পর অপহৃত শিক্ষার্থী উদ্ধার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি   

২৪ এপ্রিল, ২০২১ ১৭:২৯ | পড়া যাবে ২ মিনিটে



তিন মাস পর অপহৃত শিক্ষার্থী উদ্ধার

রাজধানীর ডেমরায় অপহরণের প্রায় তিন মাস পর ডেমরার একটি বেসরকারি স্কুল অ্যান্ড কলেজে অধ্যয়নরত ১৮ বছরের এক ছাত্রীকে উদ্ধার করেছে ডেমরা থানা পুলিশ। এ সময় অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে রুহুল আমিন ওরফে হিমু (২৬) নামের অপহরণকারীকেও গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

আজ শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে পাঠানো হয়েছে। ডেমরার সারুলিয়া এলাকা থেকে মেয়েটিকে উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হিমু ময়মনসিংহের ফুলপুর থানার গোয়াডঙ্গা গ্রামের মৃত সফিকুল ইসলামের ছেলে। তিনি বর্তমানে সারুলিয়ার তালতলা মসজিদ রোড এলাকার রওশন সাহেবের বাড়ির ভাড়াটিয়া।

এদিকে অপহরণের এ ঘটনায় ভুক্তভোগীর মা গত ২২ ফেব্রুয়ারি ডেমরা থানায় অভিযুক্ত হিমুসহ সহযোগী কয়েক জনের বিরুদ্ধে মামলা করেন। উদ্ধার ওই ছাত্রীকে শুক্রবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীর পরিবারের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানা এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই  মোজাম্মেল হক বলেন, গত ৩ ফেব্রুয়ারি বিকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় মেয়েটিকে পূর্ব পরিকল্পিতভাবে হিমু ও তার সহযোগীরা সারুলিয়া আমতলা এলাকা থেকে অপহরণ করে। তবে এ মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে। 



সাতদিনের সেরা