kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

মতিন খসরু স্মরণে গাইবান্ধায় শোক সভা

গাইবান্ধা প্রতিনিধি   

২৪ এপ্রিল, ২০২১ ১৭:০৮ | পড়া যাবে ২ মিনিটে



মতিন খসরু স্মরণে গাইবান্ধায় শোক সভা

বিশিষ্ট রাজনীতিবিদ সাবেক আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এবং বাংলাদেশ সুপ্রিমকোর্ট বারের সভাপতি ও আওয়ামী লীগ দলীয় এমপি অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর স্মরণে গাইবান্ধা জেলা জাসদ কার্যালয়ে শনিবার বিকেলে এক শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

গাইবান্ধা মানবাধিকার সংরক্ষণ পরিষদ জেলা শাখার উদ্যোগে এই শোক সভা অনুষ্ঠিত হয়। শোক সভার শুরুতেই কোরআন তেলাওয়াত ও প্রয়াত আব্দুল মতিন খসরুর স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে তার সংক্ষিপ্ত জীবন পাঠ করে শোনান এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক শাহিদা আকতার।

গাইবান্ধা মানবাধিকার সংরক্ষণ পরিষদ জেলা সভাপতি কাজী আব্দুল খালেকের সভাপতিত্বে শোক সভায় বক্তব্য রাখেন সাবেক পিপি অ্যাড. শফিকুল ইসলাম শফি, জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্ডল, জেলা জাসদের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহ শরিফুল ইসলাম বাবলু,অতিরিক্ত পিপি অ্যাড. আবু আব্দুল্যাহ কনক আহমেদ, জেলা বারের সাধারণ সম্পাদক অ্যাড. সিরাজুল ইসলাম বাবু, জেলা জাসদের সভাপতি গোলাম মারুফ মনা, সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম, অ্যাড. শাহ জামিল, অ্যাড. মোহাম্মদ আলী প্রামানিক, অ্যাড. মুরাদুজ্জামান রব্বানী, অ্যাড. গোলাম ফারুক, হাফিজার রহমান প্রমুখ। বক্তারা প্রয়াত আব্দুল মতিন খসরুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে বিস্তারিত আলোচনা করেন।  



সাতদিনের সেরা