kalerkantho

শুক্রবার । ২৪ বৈশাখ ১৪২৮। ৭ মে ২০২১। ২৪ রমজান ১৪৪২

পাটগ্রামে ভটভটি উল্টে প্রাণ গেল কাঁচামাল ব্যবসায়ীর

পাটগ্রাম (লালমনিহাট) প্রতিনিধি   

২২ এপ্রিল, ২০২১ ২১:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



পাটগ্রামে ভটভটি উল্টে প্রাণ গেল কাঁচামাল ব্যবসায়ীর

লালমনিরহাটের পাটগ্রামে ভটভটি (নছিমন) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে সফিয়ার রহমান (৫৫) নামে এক কাঁচামাল ব্যবসায়ীর নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকাল ৭টার দিকে লালমনিরহাট-বুড়িমারী স্থলবন্দর মহাসড়কের উপজেলার জোংড়া ইউনিয়নের মোমিনপুর শিমুলতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সফিয়ার রহমান পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নের ২নং ওয়ার্ডের জমগ্রাম চাউলাতি গ্রামের বাসিন্দা এবং ওই ইউনিয়নের বাউরা বাজারের একজন কাঁচামাল ব্যবসায়ী।

স্থানীয় ও প্রত্যক্ষদশী সূত্রে জানা গেছে, সফিয়ার রহমান উপজেলার বাউরা বাজার থেকে কাঁচামাল কেনার উদ্দেশ্য লালমনিরহাট-বুড়িমারী স্থলবন্দর মহাসড়কের দিয়ে একটি ভটভটিযোগে পাটগ্রাম পৌর বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে  উপজেলার জোংড়া ইউনিয়নের মোমিনপুর শিমুলতলা নামক স্থানে ভটভটিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় তিনি ভটভটির নিচে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে কত্যর্বরত চিকিৎসক তাকে উন্নত চিকৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে বাউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বসুনিয়া দুলাল দুর্ঘটনায় সফিয়ার রহমানের নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।



সাতদিনের সেরা