kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

ঈশ্বরদীতে হেরোইনসহ ইউপি মেম্বার আটক

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

২২ এপ্রিল, ২০২১ ১৯:০৫ | পড়া যাবে ২ মিনিটে



ঈশ্বরদীতে হেরোইনসহ ইউপি মেম্বার আটক

পাবনার ঈশ্বরদীতে হেরোইনসহ হাবিবুর রহমান হাবিব (৩৫) নামের এক ইউপি মেম্বারকে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদী সার্কেল ঈশ্বরদীর লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের কামালপুর গ্রাম থেকে হেরোইনসহ তাঁকে আটক করে। আটক হাবিব মেম্বার উপজেলার লক্ষীকুণ্ডা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার। তাঁর বাবা ফজর আলী মালিথা ওই ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদী সার্কেল অফিস সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে হাবিব মেম্বারের কাছে দুই কেজি হেরোইন থাকার খবর পায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এই খবরের ভিত্তিতে প্রথমে চার লাখ টাকার হেরোইন ক্রয় করে বিষয়টি নিশ্চিত হয়। এরপর দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদী সার্কেল অফিসের পরিদর্শক ছানোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে হাবিব মেম্বারকে হেরোইনসহ আটক করেন।

এ সময় হাবিব মেম্বারের কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার হয় বলে দাবি করে প্রত্যক্ষদর্শীরা জানান, প্রচুর পরিমাণ হেরোইন থাকার কারণে হাবিব মেম্বারের পরিবারের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের পাঁচ লাখ টাকা দেওয়ার প্রস্তাবও করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদী সার্কেল অফিসের ইনচার্জ ছানোয়ার হোসেন জানান, আটক হাবিব মেম্বারের নিকট থেকে ৫০০ গ্রাম নয়, ৪-৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। যা আলামত হিসেবে রাখা হয়েছে। তিনি আরো জানান, হাবিব মেম্বার একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে ঈশ্বরদী ও পাবনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে একাধিক মাদক মামলা রয়েছে।



সাতদিনের সেরা