kalerkantho

বৃহস্পতিবার । ২৩ বৈশাখ ১৪২৮। ৬ মে ২০২১। ২৩ রমজান ১৪৪২

বস্তাভর্তি হরিণের মাংস!

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

২২ এপ্রিল, ২০২১ ১৫:২৪ | পড়া যাবে ১ মিনিটে



বস্তাভর্তি হরিণের মাংস!

বাগেরহাটের শরণখোলায় থানা পুলিশ ১৫ কেজি হরিণের মাংসসহ দুই পাচারকারীকে আটক করেছে। এ সময় তাদের মোটরসাইকেলটিও জব্দ করা হয়। গতকাল বুধবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের সুন্দরবনসংলগ্ন সোনাতলা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটক পাচারকারীরা হলো ওই ইউনিয়নের বকুলতলা গ্রামের আলমগীর হাওলাদারের ছেলে আলীরাজ হোসেন (২০) এবং ইসমাইল হাওলাদারের ছেলে রেজাউল হাওলাদার (২২)। তাদেরকে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলা দিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, গোপন সংবাদের মাধ্যমে হরিণের মাংস পাচারের খবর পেয়ে ওই রাতে পুলিশের একটি দল সোনাতলা গ্রামের পিলের রাস্তায় অবস্থান নেয়। এসময় দুই পাচারকারী একটি মোটরসাইকেলে করে প্লাস্টিকের বস্তাভর্তি হরিণের মাংস নিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করা হয়।

ওসি সাইদুর রহমান আরো জানান, জব্দকৃত হরিণের মাংসের মূল ব্যবসায়ী তাফালবাড়ী বাজারের মৃত আব্দুল হক হাওলাদারের ছেলে তরিকুল ইসলাম তারেক। জিজ্ঞাসাবাদে আটক দুই পাচারকারী এ তথ্য জানিয়েছে। জব্দ মাংস আদালতের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা