kalerkantho

মঙ্গলবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে যুবক গ্রেপ্তার

জয়পুরহাট প্রতিনিধি    

২২ এপ্রিল, ২০২১ ১২:২৫ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে যুবক গ্রেপ্তার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে জয়পুরহাটের কালাইয়ে আমানুল্লাহ আমান (১৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় গতকাল বুধবার (২১ এপ্রিল) রাতে কালাই উপজেলার বিয়ালা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার আমানুল্লাহ আমান উপজেলার বিয়ালা মধ্যে পাড়া গ্রামের আব্দুল আলীমের ছেলে।

পুলিশ জানায়, আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ময়নুল ইসলাম সাজু তার ফেসবুকে 'শিশু বক্তা' রফিকুল ইসলাম মাদানী ও হেফাজত নেতা মামুনুল হককে নিয়ে একটি স্ট্যাটাস দেন। তার ওই স্ট্যাটাসে আমানুল্লাহ আমান নামের ফেসবুক আইডি থেকে ময়নুল ইসলাম সাজুর পোস্টের কমেন্ট অপশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে 'কটূক্তি' করেন। পরে এলাকায় এটি ভাইরাল হয়। ওই ঘটনায় কালাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তৌফিকুল ইসলাম তৌহিদ বাদী হয়ে অভিযোগ করলে কালাই থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বলেন, 'মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগে থানায় মামলা দায়ের হলে ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) তাকে আদালতে হাজির করা হবে। আদালতের নির্দেশে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে'।



সাতদিনের সেরা