kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

মাদকসেবনে বাধা দেওয়ায়...

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

২১ এপ্রিল, ২০২১ ২২:০২ | পড়া যাবে ২ মিনিটে



মাদকসেবনে বাধা দেওয়ায়...

বাগেরহাটের শরণখোলায় মাদকসেবনে বাধা দেওয়ায় আ. জব্বার খান (৫১) নামে এক কলেজ নৈশপ্রহরীকে মেরে আহত করেছে মাদকসেবীরা। এ ঘটনায় জড়িত নাইম তালুকদার, রাসেল তালুকদার, আরমান হাওলাদারসহ তিন যুবককে আটক করে বুধবার দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ। 

গুরুতর আহত ওই নৈশপ্রহরীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২০ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলা ধানসাগলে অবস্থিত মাতৃভাষা ডিগ্রি কলেজে। এ ঘটনায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. কামরুল ইসলাম মোল্লা বাদী ছয় জরকে আসামি করে শরণখোলা থানায় মামলা দায়ের করেছেন। 

শরণখোলা থানায় মামলার এজাহার সূত্রে জানা যায়, ওইদিন (মঙ্গলবার) রাত ৮টার দিকে আটককৃতরাসহ ধানসাগর এলাকার চিহ্নিত ৬-৭ জন মাদকসেবী কলেজের তৃতীয় তলার ছাদে উঠে মাদক সেবন করছিল। এ সময় নৈশপ্রহরী আ. জব্বার খান তাদের নিষেধ করায় তার ওপর চড়াও হয়। এক পর্যায়ে তাকে এলোপাতাড়িভাবে মারধর করে ওই মাদকসেবীরা। এ সময় তার চিৎকারে ভাইপো সুজন খান এগিয়ে এলে মাদকসেবীরা পালিয়ে যায়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, নৈশ প্রহরীকে মারধর করায় মাতৃভাষা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামরুল ইসলাম মোল্লা বাদী হয়ে ৬ জনের নামে থানায় একটি মামলা দায়ের করেছেন। তিন জনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা