kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

গফরগাঁওয়ে স্কুলছাত্রীর আত্মহনন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২১ এপ্রিল, ২০২১ ২০:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে স্কুলছাত্রীর আত্মহনন

ময়মনসিংহের গফরগাঁওয়ে শাহিনূর আক্তার (১৪) নামে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। আজ বুধবার সন্ধ্যায় উপজেলার রাওনা ইউনিয়নের খারুয়া বড়াইল গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে গেছেন।

নিহত শাহিনূর খারুয়া বড়াইল গ্রামের সবুজ মিয়ার মেয়ে ও স্থানীয় খারুয়া বড়াইল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। স্বজনদের দাবি শাহিনূর বেশ কিছুদিন যাবত মানসিকভাবে অসুস্থ ও তার চিকিৎসা চলছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ইফতারির পূর্বে শাহিনূর আক্তার হঠাৎ করে হাফ বিল্ডিং বসত ঘরের দরজা বন্ধ করে দেয়। পরে তার মা শিরিনা বেগম বহু ডাকাডাকি করেও কোনো সারা পাননি। এ অবস্থায় পরিবারের লোকজন পাশের কক্ষের সিলিংয়ের উপর দিয়ে ঐ কক্ষে গিয়ে দেখেন সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না বেঁধে শাহিনূর আত্মহত্যা করেছে। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম ঘটনাস্থলে গিয়ে থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন।

ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম বলেন, খুবই দুঃখজনক ঘটনা। অল্প বয়সে মেয়েটি আত্মহনন করেছে। তবে শুনেছি মেয়েটি বেশ কিছুদিন যাবত মানসিকভাবে অসুস্থ ছিল এবং পরিবারের উদ্যোগে চিকিৎসা চলছিল।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, খবর পেয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) মীর্জা আনোয়ারুল আবেদীনকে লাশ উদ্ধার করতে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা