kalerkantho

মঙ্গলবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

কিশোরীকে ঘরে আটকে পালাক্রমে ধর্ষণ!

হিলি (দিনাজপুর) প্রতিনিধি   

২১ এপ্রিল, ২০২১ ২০:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরীকে ঘরে আটকে পালাক্রমে ধর্ষণ!

প্রতীকী ছবি

দিনাজপুরের হিলিতে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে রবিউল ইসলাম ও মাসুদ  নামে দুই যুবকের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতনের মামলা করেছে ভুক্তভোগীর বাবা। গত মঙ্গলবার সকাল ১১টায় হিলির দক্ষিণ বাসুদেবপুর (জিলাপিপট্টি) মহল্লায় এ ঘটনা ঘটে। বিষয়টি ধামাচাপা দিতে অভিযুক্তদের পক্ষ থেকে কিশোরীর পরিবারকে নানাভাবে হুমকি দেওয়া হচ্ছে বলে ওই কিশোরীর বাবা অভিযোগ করেছেন।

জানা গেছে, ওই কিশোরীর বাবা পেশায় ভ্যানচালক ও মা অন্যের বাসায় ঝিয়ের কাজ করেন। তারা প্রতিদিনের মতো মেয়েকে বাড়িতে রেখে কাজে যান। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে প্রতিবেশী মাসুদ তার বাড়িতে ওই কিশোরীকে ডেকে নিয়ে একটি কক্ষে আটকে রাখেন। পরে সেখানে আগে থেকেই লুকিয়ে থাকা আরেক যুবক রবিউল ইসলাম ও মাসুদ কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে।

সন্ধ্যায় কিশোরীর বাবা-মা বাড়িতে এলে মেয়ে কান্নাকাটি করতে থাকে এবং বিষয়টি খুলে বলে। এতে ওই কিশোরীর বাবা ধর্ষকের বাড়িতে গিয়ে তাদের অভিভাবকদের কাছে প্রতিবাদ করলে তাকেও লাঞ্ছিত করে বাড়ি থেকে বের করে দেওয়া হয়।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, রাতেই কিশোরী ও তার বাবা-মা থানায় এসে অবগত করার পর প্রাথমিক তদন্তে ধর্ষণের সত্যতা পাওয়া গেছে। হাকিমপুর থানায় শিশু ও নারী নির্যাতন আইনে মামলা হয়েছে। আসামিদের আটকের চেষ্টা চলছে।



সাতদিনের সেরা