kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

ধামরাইয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে চালক হাসপাতালে, আটক ১

ধামরাই (ঢাকা) প্রতিনিধি   

২১ এপ্রিল, ২০২১ ২০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ধামরাইয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে চালক হাসপাতালে, আটক ১

ঢাকার ধামরাইয়ে যাত্রীবেশে এক ছিনতাইকারী অটোরিকশা চালককে ছুরিকাঘাত করে অটোরিকশা নিয়ে পালানোর সময় জনতার হাতে আটক হয় জনি শেখ (২২) নামে এক ছিনতাইকারী। আহত রিকশাচালক খাদেমুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আটক জনি শেখ গোপালগঞ্জ জেলার মোকছেদপুর উপজেলার সিন্নি বাসকাঠি গ্রামের ইমারত শেখের ছেলে। সে সাভারের ব্যাংক কলোনীর টেন্টু মিয়ার ভাড়াটিয়া। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে ধামরাইয়ের মামুরা গ্রামের উত্তরপাশে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, খাদেমুল ইসলামের অটোরিকশায় জনি শেখ নামের একযাত্রী ফোর্ডনগর হয়ে ধামরাইয়ের ঢুলিভিটা এবং পুনরায় একই রাস্তায় সাভার যাওয়ার সময় মামুরা গ্রামের উত্তরপাশে নির্জন স্থানে অটোরিকশা চালককে পেছন দিক থেকে শরীরের বিভিন্নস্থানে ছুরিকাঘাত করে জনি শেখ। আহত রিকশা চালকের চিৎকারে এলাকাবাসী গিয়ে জনি শেখকে আটক করে। খবর পেয়ে পুলিশ জনরোষ থেকে তাকে উদ্ধার করে। এদিকে গুরুতর আহত রিকশা চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সুমাইয়া আক্তার বলেন, খাদেমুল ইসলামের পিঠে ও মাথায় ছুরিকাঘাতে প্রচুর রক্তক্ষরণে গুরতর আহত হয়েছে।

এসআই তালুকদার সজীব হোসেন বলেন, চালককে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাইকালে জনতার হাতে আটক হয় জনি শেখ। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি। 



সাতদিনের সেরা