kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

জেল-জরিমানার কথা শুনেই ব্যবসায়ী অজ্ঞান

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

২১ এপ্রিল, ২০২১ ১৯:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



জেল-জরিমানার কথা শুনেই ব্যবসায়ী অজ্ঞান

দোকানে ও গুডাউনে আছে নিষিদ্ধ পলিথিন ও খাবারের সঙ্গে মেশানো কেমিক্যাল। গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব-১৪ এর সহযোগিতায় অভিযান চালায় ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রশাসন। আজ বুধবার বিকেলে ভ্রাম্যামাণ আদালত বসিয়ে ব্যবাসায়ীকে জেল ও জরিমানা করলে হঠাৎ অচেতন হয়ে পড়ে ব্যবসায়ী। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে থানার মাধ্যমে ময়মনসিংহ কারাগারে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, নান্দাইল পৌর বাজারে বাদল মিয়া (৪০) নামে এক ব্যবসায়ী প্লাস্টিক জাতীয় প্রয়োজনীয় জিনিস পত্র ছাড়াও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিক্রি করে আসছে। এমন তথ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. এরশাদ উদ্দিন তার দোকানে ও গোডাউনে অভিযান চালায়। এসময় দোকান ও গুডাউন থেকে পায় চার টন পলিথিন ও বিপুল পরিমাণ কেমিক্যাল জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাঁকে ছয়মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

জানা যায়, বাদল মিয়া দীর্ঘদিন ধরে নিষিদ্ধ পলিথিনের ব্যবসা করে আসছেন। তাঁর গুদাম থেকে একাধিকবার পলিথিন জব্দ করা হয়েছে। গতকাল গোপন সূত্রে খবর পেয়ে মাছ মহালে অবস্থিত দোকানে র‌্যাব ১৪ সহযোগিতায় অভিযান চালানো হয়।



সাতদিনের সেরা