kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

আখাউড়ায় অটো চুরি ও মাদক কারবারের অভিযোগে গ্রেপ্তার ৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২১ এপ্রিল, ২০২১ ১৭:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



আখাউড়ায় অটো চুরি ও মাদক কারবারের অভিযোগে গ্রেপ্তার ৫

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বুধবার সকালে ব্যাটারিচালিত অটোরিকশা চুরি করে নিয়ে যাওয়ার সময় তিন যুবককে আটক করেছে স্থানীয় জনতা। পরে গণধোলাই দিয়ে তাদেরকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে।

আটককৃতরা হলো, নোয়াখালী জেলার রামগঞ্জ উপজেলার হাজীপুর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে কামরুল ইসলাম (২০), ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মোড়াইল গ্রামের মৃত শিশু মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (৩২) ও জেলার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল গ্রামের মৃত লিটন মিয়ার ছেলে সোহেল মিয়া (২৭)। তাদেরকে আদালতে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আটক তিনজন মঙ্গলবার রাতে বিজয়নগর উপজেলার শ্রীপুর গ্রামের ইয়াছিন মিয়ার একটি ব্যাটারিচালিত অটোরিকশা চুরি করে নিয়ে যায়। বুধবার তারা অটোকিশাটি খড়মপুর বাইপাস এলাকায় নিয়ে আসে। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে স্থানীয় জনতা আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

আখাউড়া থানার ওসি মো. মিজানুর রহমান অটোরিকশাসহ তিনজনের আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আদালতে পাঠানো হয়েছে।

এদিকে আখাউড়া থানা পুলিশের পৃথক অভিযানে ১৮ বোতল ভারতীয় মাদক ইস্কপসহ দুজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়ার শহিদ মিয়ার ছেলে সোহেল মিয়া (২৮) ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ফুলবাড়িয়ার নোটন মিয়ার ছেলে জোবায়ের হক হৃদয় (৩২)।

আখাউড়ার থানার ওসি মো. মিজানুর রহমান জানান, মঙ্গলবার বিকেলে উত্তর ইউনিয়নের এলাকা থেকে ১০ বোতল ইস্কপসহ সোহেল মিয়াকে ও মনিয়ন্দ এলাকা থেকে আট বোতল ফেনসিডিলসহ জোবায়ের হককে গ্রেপ্তার করা হয়। দুজনকেই বুধবার আদালতে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা