kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

সাবেক এমপি আমজাদ হোসেন মিলন স্মরণে দোয়া মাহফিল

তাড়াশ-রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

২০ এপ্রিল, ২০২১ ২১:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



সাবেক এমপি আমজাদ হোসেন মিলন স্মরণে দোয়া মাহফিল

সিরাজগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্ষিয়ান জননেতা বীর মুক্তিযোদ্ধা গাজী ম ম আমজাদ হোসেন মিলনের মৃত্যুতে তিন দিনের শোক শেষে আজ মঙ্গলবার দলীয় কার্যালয়ে দোয়া মাহফিলের আয়েজন করা হয়েছে।

তাড়াশ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিকাল পাঁচ টায় দলীয় কার্যালয়ে তাঁর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল পরিচালনা করেন তাড়াশ কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আনিসুর রহমান। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের সঞ্চালনায় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গাজী ম ম আমজাদ হোসেন মিলন রবিবার ১৮ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন যাবত ফুসফুস জটিলতায় ভুগছিলেন। গত ১০ এপ্রিল সকালে তিনি নিজ বাসভবনে শ্বাসকষ্টজনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাৎক্ষণিক তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ওই দিনই সেখানে তার অবস্থার অবনতি হলে নীবির পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানে আটদিন চিকিৎসাধীন অবস্থায় তিনি রবিবার ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও দুই ছেলেসহ হাজার হাজার সর্তীথ নেতাকর্মী রেখে গেছেন।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন মিলন স্মরণে তাড়াশ উপজেলা হিন্দু-বৌদ্ধ-ক্ষিস্টান ঐক্য পরিষদের উদ্দ্যেগে প্রার্থনা সভার আয়োজন করা হয়।



সাতদিনের সেরা