kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

বিদ্যুতের তারে জড়িয়ে গৃহবধূর মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি   

২০ এপ্রিল, ২০২১ ১৮:৫২ | পড়া যাবে ২ মিনিটে



বিদ্যুতের তারে জড়িয়ে গৃহবধূর মৃত্যু

গাইবান্ধার সাদুল্যাপুরে বিদ্যুৎ সংযোগের ছেঁড়া তারে জড়িয়ে সুমি বেগম (২২) নামে এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। ধানের জমির আইলে ঘাস কাটতে গিয়ে আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের প্রতাপ গ্রামে এ ঘটনা ঘটে। সুমি বেগম সাদুল্যাপুর উপজেলার পশ্চিম খামার দশলিয়া গ্রামের বাবু মিয়ার স্ত্রী।

জানা যায়, ছয় মাস আগে বাবু মিয়ার সঙ্গে বিয়ে হয় সুমি বেগমের। বিয়ের পর থেকে স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে থাকতেন বাবু। সকালে বাড়ি সংলগ্ন   এলাকায় ঘাস কাটতে যান তিনি। এ সময় জমিতে পড়ে থাকা বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

সুমির পরিবার ও স্থানীয়রা জানান, গত ছয়-সাত মাস ধরে প্রতাপ গ্রামের সৈয়দ আলীর বাড়ি থেকে পাশের সুন্দরগঞ্জ উপজেলার বিশ্বাস হলদিয়া গ্রামের মৃত হামিদ মিয়ার ছেলে মুকুল মিয়া বিদ্যুৎ অফিসকে না জানিয়ে বাঁশের খুঁটিতে তার টেনে অবৈধভাবে সংযোগ নেন। গ্রামবাসী প্রতিবাদ করলেও মুকুল মিয়ার দাপটে কোনো ব্যবস্থা নিতে পারেনি। সেই সংযোগের ছেঁড়া তারে জড়িয়ে সুমি বেগমের মৃত্যু হয়।

সাদুল্যাপুর থানার এসআই রাকিবুল ইসলাম জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে বিকেল পর্যন্ত কোনো  লিখিত অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিদ্যুৎ বিভাগের সাদুল্যাপুর সাবজোনের ডিজিএম মোজাম্মেল হক বলেন, অবৈধ সংযোগের বিষয়টি আমার জানা নেই। অবৈধ সংযোগ নজরে পড়লে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হয়। তবে কেউ যদি গোপনে আরেকজনকে সংযোগ দেয় তার দায়ভার ওই গ্রাহককেই নিতে হবে।



সাতদিনের সেরা