kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

দুই চাচাতো ভাইয়ের মারামারিতে আহত একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক   

২০ এপ্রিল, ২০২১ ০৯:০৬ | পড়া যাবে ২ মিনিটে



দুই চাচাতো ভাইয়ের মারামারিতে আহত একজনের মৃত্যু

হবিগঞ্জের চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের মারামারিতে আহত পুতুল মিয়া (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন।

গতকাল সোমবার (১৯ এপ্রিল) দিবাগত রাতে সিলেট থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে মারা যান পুতুল মিয়া। তিনি উপজেলার গোয়াছপুর গ্রামের মৃত আব্দুল আহাদ ওরফে সোনাই মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পুতুল মিয়ার সঙ্গে তার পাশের বাড়ির বাসিন্দা ও চাচাতো ভাই বিল্লাল মিয়ার পূর্ব বিরোধ ছিল। এর জের ধরে গত রবিবার সন্ধ্যায় দুই পক্ষে মারামারি হলে পুতুল মিয়াসহ তিনজন আহত হন।

মারামারিতে পুতুলের মাথা ও পিঠে দেশি অস্ত্রের আঘাত লাগে। পরে তাঁকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার রাতে পুতুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু পথেই মারা যান তিনি। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা মর্গে পাঠায়।

সোমবার রাত ১টায় চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আশরাফ জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযানও শুরু হয়েছে।



সাতদিনের সেরা