kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

মামুনুলের রিসোর্টকাণ্ড: ছাতকে ৯ আসামির রিমান্ড মঞ্জুর

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি   

১৯ এপ্রিল, ২০২১ ২২:২৪ | পড়া যাবে ২ মিনিটে



মামুনুলের রিসোর্টকাণ্ড: ছাতকে ৯ আসামির রিমান্ড মঞ্জুর

হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক নারীসহ রিসোর্টে আটকের ঘটনায় গত (৪ এপ্রিল) মামুনুল হক সমর্থকদের হামলায় ছাতক থানার সেবা চত্বর ভাঙচুর ও পুলিশ সদস্যের ওপর হামলার ঘটনায় ৯ আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আসামিরা হলেন, জয়নাল আবেদীন (২৮), রাজন আহমদ (২৬), একরাম হোসেন (২২), সামছুদ্দিন (২৩), সুমন আহমদ (২০), আলী হোসেন (২৮), মোস্তাফিজুর রহমান ফাহিম (১৯), জনি আহমদ (১৯) ও আবুল হোসেন (৩০)। সকলেই হামলার সময় পুলিশের হাতে আটক হয়েছিলেন।

প্রসঙ্গত, গত (৪ এপ্রিল) রাতে নারীসহ মামুনুল হককে আটকের ঘটনায় বিক্ষোভ মিছিল শেষে ছাতক থানায় হামলা চালায় হেফাজতে ইসলামের কর্মী সমর্থকরা। হামলায় থানার সেবা চত্বর ব্যাপক ভাঙচুর করা হয়। এর আগে মিছিলকারীদের হামলায় চারজন পুলিশ সদস্য আহত হন। এসময় হেফাজতে ইসলামের ৯ জনকে আটক করে পুলিশ।

এ ঘটনায় ছাতক থানার এসআই আনোয়ার মিয়া বাদী হয়ে ৯৪ জনের নাম উল্লেখ করে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন। এ মামলায় অজ্ঞাত আরো ৯০০ জনকে আসামি করা হয়।

ছাতক থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন জানান, রিমান্ডের সত্যতা নিশ্চিত করে জানান, অন্যান্য হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।



সাতদিনের সেরা