kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

সুবিধাবঞ্চিত শিশুদের পাশে কক্সবাজারের জেলা প্রশাসক

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার   

১৯ এপ্রিল, ২০২১ ২১:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



সুবিধাবঞ্চিত শিশুদের পাশে কক্সবাজারের জেলা প্রশাসক

করোনাভাইরাসের এই সংকটে সবচেয়ে বেশি কষ্টে আছে সুবিধাবঞ্চিত শিশুরা। আর এই অসহায় শিশুদের পাশে দাঁড়িছেন কক্সবাজারের জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ। জেলা প্রশাসকের উদ্যোগে ১০০ সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে কক্সবাজারের পথশিশুদের সংগঠন 'নতুন জীবন’র সহযোগিতায় হোটেল শৈবালে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ বলেন, লকডাউনের কারণে কক্সবাজারের পর্যটক স্পটগুলো বন্ধ থাকায় এই শিশুরা মানবেতর দিন কাটাচ্ছে। তারা খাবার নিয়ে কষ্ট পাচ্ছে। তাই তাদের জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে।
সুবিধাবঞ্চিত শিশুদের রান্না করে খাওয়ানো এবং ওই শিশুদের দরিদ্র পরিবারের কাছে খাবার বিতরণের জন্য শহরের সুবিধাবঞ্চিত শিশুদের কল্যাণমূলক সংগঠন 'নতুন জীবন’ সংগঠনের হাতে খাবারগুলো তুলে দেওয়া হয়।

পরে জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপসচিব শ্রাবস্তি রায়ের মাধ্যমে জেলা প্রশাসকের উদ্যোগে আজ এসব শুকনো খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আমিন আল পারভেজসহ কয়েকজন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ ছাড়া উপস্থিত ছিলেন নতুন জীবন সংগঠনের ওমর ফারুক হিরু, মিনহাজ চৌধুরী, নূপুর, বাদশা শরিফ, রিসাদসহ অন্যান্য সদস্যরা। 

উল্লেখ্য, পুনরায় দেওয়া লকডাউনের শুরু থেকেই 'নতুন জীবন’ সংগঠনের উদ্যোগে শহরের সুগন্ধা পয়েন্টে দৈনিক ৫০ জন সুবিধাবঞ্চিত শিশুকে দুই বেলা করে খাবার দিয়ে আসছে।



সাতদিনের সেরা